বৃহঃস্পতিবার, ১৮ জুলাই ২০২৪ । ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন : জামালপুরে পাঁচ আসনের মধ্যে তিনটি নতুন মুখ

অনলাইন ডেস্ক »

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুরের ৫টি আসনে আওয়ামী লীগ মনোনীত দলীয় প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে। এবার ৫ আসনের মধ্যে তিনটিতে নতুন এবং বাকি দুটি আসনে বর্তমান এমপিদের মনোনয়ন দেয়া হয়েছে। প্রার্থী ঘোষণার পরপরই জেলার বিভিন্ন জায়গায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে নেতাকর্মীরা।
রোববার (২৬ নভেম্বর) বিকেলে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে সারাদেশের সঙ্গে জামালপুরের ৫টি আসনের দলীয় প্রার্থীর নাম ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এবার দলীয় মনোনয়ন বঞ্চিত হয়েছেন সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। তার জায়গায় মনোনয়ন দেয়া হয়েছে সাবেক এমপি আব্দুল মালেকের ছেলে প্রকৌশলী মাহবুবুর রহমান হেলালকে।

জামালপুরে যারা মনোনয়ন পেয়েছেন

জামালপুর-১ (দেওয়ানগঞ্জ-বকশিগঞ্জ) থেকে জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ নূর মোহাম্মদ, জামালপুর-২ (ইসলামপুর) থেকে ফরিদুল হক খান, জামালপুর-৩ (মেলান্দহ-মাদারগঞ্জ) থেকে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বর্তমান সংসদ সদস্য মির্জা আজম, জামালপুর-৪ (সরিষাবাড়ি) থেকে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের মৎস্য ও প্রাণিসম্পদ বিষয়ক সম্পাদক প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল ও জামালপুর-৫ (সদর) আসন থেকে প্রধানমন্ত্রীর সাবেক মুখ্য সচিব আবুল কালাম আজাদ মনোনয়ন পেয়েছে।

আপনার মন্তব্যটি লিখুন
শেয়ার করুন »

মন্তব্য করুন »