বুধবার, ২২ মে ২০২৪ । ৮ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

বেলিয়া’র তৃতীয় বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক »

বুধবার (১ মে) রাজধানীর গুলশান ক্লাবে লিফট সরবরাহকারীদের সর্বোচ্চ প্রতিষ্ঠান বাংলাদেশ এলিভেটর এক্সেলেটর অ্যান্ড লিফ্ট ইম্পোর্টার্স অ্যাসোসিয়েশনের (বেলিয়া) ৩য় বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সাধারণ এবং সহযোগী সদস্যদের স্বতঃস্ফূর্ত অংশ গ্রহনে প্রানবন্ত হয়ে উঠে সভার কার্যক্রম। সকাল ৯:৩০ থেকে মেম্বারদের গুলশান ক্লাবে আশা শুরু হয় এবং বিকেল ৪.০০ শেষ হয়।

বেলিয়ার সভাপতি মো. এমদাদুর রহমান তার সূচনা বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠান শুরু করেন এবং সাধারণ সম্পাদককে মিটিং পরিচালনা করার জন্য আহবান জানান।

সভায় ২০২৪-২৬ এর নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটি শপথ গ্রহণ করেন। সভায় বিগত বছরের কাজের মূল্যায়ন এবং চলতি বছরের নানা কার্যক্রম নিয়ে দিকনির্দেশনা মূলক আলোচনা হয়। এছাড়াও সাধারণ সম্পাদক গঠনতন্ত্র সংশোধনের প্রস্তাব করেন এবং তা সংশোধনের বিষয়ে সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয় এবং কার্যকরী পরিষদকে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার জন্য দায়িত্ব প্রদান করা হয়।

বিগত বছরের অর্থ সম্পাদক তারিকুল ইসলাম ২০২৩ সালের অডিটকৃত আয়-ব্যয় পেশ করেন এবং ২০২৪ সালের হিসাব নিরীক্ষণের জন্য অডিটর নিয়োগের মাধ্যমে তার বক্তব্য শেষ করেন।

নব্য দায়িত্বপ্রাপ্ত অর্থ সম্পাদক মনিরুজ্জামান ২০২৪ সালের প্রস্তাবিত বাজেট পাঠ করেন।

উপস্থিত প্রত্যেক সদস্যকে ক্রেস্ট এবং সার্টিফিকেট প্রদান করা হয়। অতপর সাধারণ সম্পাদক মো: শফিউল আলম উজ্জ্বল সভার সমাপ্তি ঘোষণা করেন।

আপনার মন্তব্যটি লিখুন
শেয়ার করুন »

মন্তব্য করুন »