বুধবার, ২২ মে ২০২৪ । ৮ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

পরীমনি গ্রেফতারের পর সিয়ামও আলোচনায়

অনলাইন ডেস্ক »

অভিনেতা সিয়াম আহমেদ ও চিত্রনায়িকা পরীমনি জুটির প্রথম সিনেমা ‘বিশ্বসুন্দরী’ মুক্তি পায় গত বছরের ১১ ডিসেম্বর। এটি নির্মাণ করেন চয়নিকা চৌধুরী। এরপর তাদের মধ্যে বেশ ভালো সম্পর্ক তৈরি হয়। মাদক মামলায় পরীমনি গ্রেফতারের পর আলোচনায় এসেছেন সিয়াম আহমেদও।

‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিয়াম-পরীর দ্বিতীয় ছবি। যেটি এখন মুক্তির অপেক্ষায় রয়েছে। এরপর হ্যাটট্রিক করলেন তারা, তৃতীয় ছবিতে জুটি বাঁধলেন দুজন। ছবির নাম ‘বায়োপিক’। কিন্তু যত আলোচনা এই সিনেমা নিয়ে! এই সিনেমার ভবিষ্যৎ নিয়ে।

বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় সঞ্জয় সমাদ্দার নির্মাণ করবেন ‘বায়োপিক’। ছবিটির প্রধান চরিত্রে পরীমনির বিপরীতে থাকার কথা রয়েছে সিয়াম আহমেদের। আগামী অক্টোবর থেকে ছবিটির শুটিং শুরু হওয়ার কথা আছে। এই সিনেমার ভবিষ্যৎ নিয়ে এখন বেশ আলোচনা হচ্ছে।

পরিচালক সঞ্জয় সমাদ্দার বলেন, আমাকে প্রযোজনা সংস্থা থেকে জানানো হয়েছে, তারা এক সপ্তাহ পর্যন্ত অপেক্ষা করবেন। সবকিছু দেখে সিদ্ধান্ত নিবেন—নতুন কাউকে নেয়া হবে নাকি পরীকেই নিয়ে কাজটা করা হবে। এটা আসলে পুরোটা তাদের হাতে।

এদিকে গত মার্চে পরীমনি নিজের ফেসবুকের দেয়ালে এই সিনেমার খবর জানিয়েছেন। সঙ্গে জুড়ে দিয়েছেন কয়েকটি ছবি। ক্যাপশনে লেখা, ‘১৪ তারিখ সবসময় আমাদের জুটির (সিয়াম আহমেদ ও পরীমনি) জন্য সৌভাগ্যের। বিশ্বসুন্দরী থেকে বায়োপিক!’ সিয়ামকে ট্যাগ করে লিখেছেন, ‘ আরও একবার সহ্য করতে হবে আমাকে’।

গত ৪ আগস্ট র‍্যাবের একটি দল অভিযান চালিয়ে পরীমনিকে বাসা থেকে মদ ও বিভিন্ন মাদকসহ আটক করে। এরপরে বনানী থানায় তার বিরুদ্ধে মামলা করা হয়। এখন তিনি চারদিনের রিমান্ডে রয়েছেন।

আপনার মন্তব্যটি লিখুন
শেয়ার করুন »

মন্তব্য করুন »